ফরিদগঞ্জ চৌরঙ্গী বাজার জননী মেডিকেল হলে দুর্ধর্ষ চুরি

0
175

এমরান হোসেন লিটন:  ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়ার চৌরঙ্গী বাজার জননী মেডিকেল হলে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

অভিযোগের আলোকে ঘটনাস্থলে গেলে দেখা যায় চোরের দল মোঃ মাসুদ পারভেজের মালিকানাধীন মেসার্স,জননী মেডিকেল হলের শাটারের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে। এবং তার দোকানের মূল্যবান ওষুধ পত্র নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

মাসুদ পারভেজের সাথে কথা হলে তিনি এ প্রতিনিধিকে জানান তার দোকানের ওষুধ গুলোর মধ্যে মূল্যবান ওষুধ যেমন: বরি ফাস্ট, বরি কোন, এজিন 500, সারজেল 40, এক্সিয়াম সহ আরো কয়েক পদের ওষুধ মিলিয়ে প্রায় ২লাখ ৫০ হাজার টাকার ওষুধ সহ নগদ ৫০ হাজার টাকা ও তার কিছু প্রয়োজনীয় কাগজপত্র চোরের দল নিয়ে যায়। এছাড়া দোকানের ক্যাশ বাক্স ও ওষুধপত্র সব তছনছ করে ফেলে যায়। এবং  দোকানে থাকা সিসি ক্যামেরার সংযোগ কেটে দেয়।

এ সময় উৎসুক জনতার মধ্যে উপস্থিত কজন জানান গত কয়দিনে চোরের দল এই বাজারের ইউসুফ মোল্লার টিনের দোকান, সোহাগের মোবাইলের দোকান, খাজে আহমদের মোদি দোকান সহ  এই এলাকার প্রতিটি বাড়িতেই কোন না কোন দিন চোরের দল হানা দিচ্ছে। এই এলাকার মানুষের দাবি রাতের বেলা থানাপুলিশ ঠিকমতো টহল দিলে অথবা ইউনিয়ন পরিষদ ও গ্রাম পুলিশ সু-দৃষ্টি দিলে এ এলাকার মানুষ চোরের উপদ্রব হতে রক্ষা পেত।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় জননী মেডিকেল হলের মালিক মোঃ মাসুদ পারভেজ তার দোকানের চুরি নিয়ে থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

লিটন,চাঁদপুর।

Attachments area