ভোর ৫:৪৮, বুধবার, ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং, ৭ই সফর, ১৪৪০ হিজরী
BREAKING NEWS
Search

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। বুধবার তাজিন এর দাফন।

36

বিনোদন ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এ অভিনেত্রীর মৃত্যুর খবর   জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

আহসান হাবিব নাসিম বলেন, ‘আনুমানিক বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে মারা যান তাজিন আহমেদ। হাসপাতালে তাজিনের কোনো আত্মীয় স্বজন এখনো আমরা পাইনি। অভিনেত্রী দিলারা জামান তাজিনের ফুফু, আমরা ওনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। ওর মা দেশের বাইরে আছেন। এখন ওনার সঙ্গে যোগযোগ করাও কঠিন হয়ে গেছে। সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের মাধ্যমে তাজিনের মায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করব। তাজিনের মরদেহ এখন হাসপাতালে রাখা আছে। আর দাফন কাফনের বিষয়ে ইফতারের পর সিদ্ধান্ত নেয়া হবে।’

মঙ্গলবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাজিন আহমেদকে দ্রুত নগরীর উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তারপর কর্তব্যরত চিকিৎসকরা তাকে নিবির পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই অভিনেত্রী।

আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন তাজিন আহমেদ। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। টেলিভিশন নাটকে অভিনয় করেই তারকাখ্যাতি লাভ করেন। তবে বর্তমানে টেলিভিশন নাটকেও খুব একটা নিয়মিত নন তাজিন। কিছুদিন আগে আরণ্যকের দর্শকপ্রিয় ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেন এই অভিনেত্রী।

অভিনয়ের বাইরে লেখালেখির কাজেও যুক্ত ছিলেন তাজিন। লিখেছেন একাধিক নাটক। আর নিয়মিত মিডিয়ায় সময় দিতে না পারলেও উপস্থাপনায় ছিলেন বেশ দাপুটে। এনটিভিতে প্রচারিত ‘টিফিনের ফাঁকে’ অনুষ্ঠান টানা ১০ বছর উপস্থাপনা করেন তিনি। একাত্তর টিভিতেও ‘একাত্তর সকাল’ অনুষ্ঠানটি উপস্থাপনা করতেন তিনি।

তাজিন আহমেদ বেড়ে উঠেছেন পুরান ঢাকায়। পড়াশোনা করেছেন ঢাকা ইডেন মহিলা কলেজে। ম্যানেজমেন্টে স্নাতকোত্তর করেছেন এই অভিনেত্রী।

নাট্যাঙ্গনে কাজ করার পাশাপাশি বেশ কয়েক বছর সাংবাদিকতায় যুক্ত ছিলেন। ভোরের কাগজ ও প্রথম আলোতে সাংবাদিক হিসেবে কাজ করেছেন

 



sky television /স্কাই টিভি


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *