সকাল ১০:১৭, মঙ্গলবার, ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই নভেম্বর, ২০১৯ ইং, ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
BREAKING NEWS
Search

বাংলাদেশ ক্রিকেট টিম রূপান্তরের মধ্যদিয়ে যাচ্ছে : সাকিব

45

নিউইয়র্ক. বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিম একটি রূপান্তরের প্রক্রিয়ার মধ্যদিয়ে যাচ্ছে উল্লেখ করে দলের অধিনায়ক সাকিব আল হাসান দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন যে, খারাপ সময় কেটে যাবে এবং তারা পুনরায় আগের মতোই ভালো খেলবে।
তিনি বলেন, ‘আমরা বিশ্বাস করি, বাংলাদেশ টিম একটি ভালো টিম। এ ধরনের টিমের জন্য কখনো কখনো রূপান্তরের অবস্থা থাকে এবং এখন আমরা সেই অবস্থায় রূপান্তর রয়েছি।’
সাকিব বলেন, ‘খারাপ অবস্থা কাটিয়ে উঠতে বেশিদিন লাগবে না এবং আমরা আগের মতোই ভালো খেলতে শুরু করবো।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এওয়ার্ড প্রদানে ইউনিসেফ আয়োজিত এক অনুষ্ঠানে সাকিব এই মন্তব্য করেন। সাকিব বর্তমানে ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন।
জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ) বাংলাদেশে যুব সমাজের দক্ষতা উন্নয়নে বিশাল সাফল্য অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ এওয়ার্ডে ভূষিত করেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় জাতিসংঘ প্লাজায় ইউনিসেফ নির্বাহী পরিচালক হেনরিয়েটা ফোর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এওয়ার্ড তুলে দেন।
বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে কিছু বলার জন্য প্রধানমন্ত্রী অনুরোধ জানানোর পরে সাকিব এই বক্তব্য রাখেন।
সাকিব বলেন, বৃষ্টির কারণে টি-২০ সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হয়নি। যদি ফাইনাল অনুষ্ঠিত হতো তাহলে পরিস্থিতি আমাদের টিমের অনুকূলে থাকতো।
এসিই অলরাউন্ডার বলেন, টি-২০ বিশ্বকাপসহ বাংলাদেশের সামনে দুটি বিশ্বকাপ। সবাই আমাদের জন্য দোয়া করুন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, আমরা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারবো।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশের অসামান্য উন্নয়নের কথা উল্লেখ করে সাকিব বলেন, ‘আমরা সকলে বাংলাদেশের এই অগ্রযাত্রাকে এগিয়ে নেবো।’ (বাসস) :



sky television /স্কাই টিভি