সকাল ৭:৫৪, শনিবার, ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী

আইপিএল চ্যাম্পিয়ান চেন্নাই

54

ক্রীড়া ডেস্ক:চেন্নাইকে ১৭৯ রানের লক্ষ্য দিয়েছিল সাকিবদের হায়দরাবাদ। কিন্তু ৯ বল হাতে রেখেই ৮ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। শেন ওয়াটশন একাই ৫৭ বলে ১১৭ রান করে অপরাজিত থাকেন।

প্রথম ইনিংসে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬ উইকেটে ১৭৮ রান তুলেছিল সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো হয়নি হায়দরাবাদের। শ্রীভতস গোস্বামী মাত্র ৫ রান করে রানআউট হয়ে যান। তবে দ্বিতীয় উইকেটে অধিনায়ক কেন উইলিয়ামসন আর শিখর ধাওয়ান মিলে দলকে এগিয়ে নিয়েছেন অনেকটা সময়।

২৫ বলে ২৬ করে ধাওয়ান রবীন্দ্র জাদেজার বলে বোল্ড হয়ে ফিরলে ভেঙেছে ৫৯ রানের এই জুটিটি। এরপরই উইকেটে আসেন সাকিব আল হাসান। প্রথম বলটিতেই দুর্দান্ত এক বাউন্ডারি দিয়ে শুরু বাংলাদেশি অলরাউন্ডারের। ব্যাটের সেই ঝড় চলেছে অনেকটা সময়।

জাদেজাকে পরের ওভারেও নিষ্কৃতি দেননি সাকিব। ১১তম ওভারের পঞ্চম বলে ৮০ মিটার ছক্কা। পরের বলে ওয়াইড লং অন দিয়ে চার। সবমিলিয়ে ওই ওভারে ৩টি বল মোকাবেলা করে সাকিব তুলে নেন ১১ রান।

এর মধ্যে ৩৬ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৭ রান করে কেন উইলিয়ামসন ফিরে যান কার্ন শর্মার স্ট্যাম্পিংয়ের ফাঁদে। এরপর ডোয়াইন ব্রাভোর শিকার সাকিব। ১৫ বলে ২ চার আর ১ ছক্কায় ২৩ রান করেন বাংলাদেশি অলরাউন্ডার।

শেষদিকে আসল দায়িত্বটা পালন করেছেন ইউসুফ পাঠান। ২৫ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৫ রানে অপরাজিত থাকেন ডানহাতি এই ব্যাটসম্যান। আর ১১ বলে ৩ ছক্কায় হার না মানা ২১ করেন কার্লোস ব্রেথওয়েট।



sky television /স্কাই টিভি


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *