রাত ১:১৫, শুক্রবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
BREAKING NEWS
সারা দেশের ন্যায় কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাগ্নে, বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মদিন। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা।
Search

ভারত-বাংলাদেশ সম্পর্ক ‘আরো উচ্চতায়’ নিয়ে যাওয়ার অঙ্গীকার জয়শঙ্করের

41

নয়াদিল্লী,  বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে ‘আরো উচ্চতায়’ নিয়ে যাওয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছে ভারত। আজ এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে ভারতের পররাষ্ট্রমন্ত্রী এই অঙ্গীকার পূনর্ব্যক্ত করেন।
বৈঠকের পর ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবীশ কুমার এক টুইট বার্তায় বলেন, ‘জয়শঙ্কর বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্কের বিষয় সর্বোচ্চ অগ্রাধিকারের কথা পূনর্ব্যক্ত করেছেন।’
জয়শঙ্করের বক্তব্য উদ্ধৃত করে রবীশ কুমার বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর অত্যন্ত আন্তরিক আলোচনা হয়েছে।
বৈঠককালে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং ভারতে বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী উপস্থিত ছিলেন।
ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন বাংলাদেশে ভারতের হাইকমিশনার রিভা গাঙ্গুলি।(বাসস)



sky television /স্কাই টিভি