ভোর ৫:৪৭, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১৮ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

ঈদের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

61

বছরের সবচেয়ে বড় দুটি উৎসব হচ্ছে ঈদ। এর মধ্যে আবার তুলনামূলক বেশি জমজমাট রোজার ঈদ। মুসলমান ধর্মাবলম্বীদের এই উৎসব কেবল তাদের মধ্যেই সীমাবদ্ধ থাকে না। আনন্দের বারতা হয়ে ছুঁয়ে যায় সবাইকে। তারকারাও সমানভাবে সামিল হন এই উৎসবে।

বিশেষ করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে ভোলেন না তারকারা। ধর্মের ভিন্নতা থাকলেও তারা নিজ নিজ ভক্ত ও সমস্ত বিশ্ববাসীকে ঈদের শুভেচ্ছা জানান। বলিউড তারকাদের ঈদের শুভেচ্ছা নিয়ে আমাদের এই আয়োজন। চলুন জেনে নেয়া যাক, কোন কোন তারকা কী বলে শুভেচ্ছা জানিয়েছেন।

শান্তি ও প্রেমের বার্তা নিয়ে ঈদের দিন সকালেই ভক্তদের ঈদ মোবারক জানিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। খ্যাতিমান অভিনেতা অনুপম খের ফেসবুকে লিখেছেন, ঈদ মোবারক। সবার জন্য ভালোবাসা রইলো।

বলিউড বাদশাহ শাহরুখ খান তার ছেলে আবরাম খানের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ঈদ মোবারক। দোয়া করি সকলের পরিবার সুখি ও সুস্থ থাকুক।

অভিনেতা সুনিল শেঠি লিখেছেন, সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। এছাড়া অভিনেত্রী ভূমি পেড়নেকর টুইটারে লিখেছেন, সকলকে ঈদের শুভেচ্ছা। আশা করছি এই বছরটি সকলের জীবনে খুশি ও আনন্দ বয়ে আনবে।

শুধু তারাই নন, ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফারহান আখতার, রানা দাগ্গুবাতি, আরমান মালিক, দিলজিৎ দোশাঞ্জসহ আরো অনেক তারকা।বিনোদন ডেস্ক



sky television /স্কাই টিভি


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *