রাত ১:৪১, শুক্রবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
BREAKING NEWS
সারা দেশের ন্যায় কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাগ্নে, বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মদিন। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা।
Search

ইর্মাজিং এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

39

ঢাকা,দেশের মাটিতে আসন্ন ইর্মাজিং এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলকে নেতৃত্ব দিবেন নাজমুল হোসেন শান্ত। স্কোয়াডে আছেন জাতীয় দলের সৌম্য সরকার, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব ও আবু হায়দার রনি।
দুই গ্রুপে বিভক্ত হয়ে আসন্ন আসরে আটটি দল খেলবে। ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত-হংকং-সংযুক্ত আরব আমিরাত। ‘এ’ গ্রুপে রয়েছে- শ্রীলংকা-পাকিস্তান-আফগানিস্তান ও ওমান।
আগামী ১৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে ইর্মাজিং এশিয়া কাপ। প্রথম দিনই মাঠে নামবে বাংলাদেশ। সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। ২৩ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে ইর্মাজিং এশিয়া কাপ।
বাংলাদেশ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নাইম শেখ, ইয়াসির আলি চৌধুরি, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদি রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূইয়া, আবু হায়দার রনি ও মাহাদি হাসান। বাসস



sky television /স্কাই টিভি