রাত ২:৪৮, শুক্রবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
BREAKING NEWS
সারা দেশের ন্যায় কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাগ্নে, বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মদিন। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা।
Search

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ ১ যুবক গ্রেপ্তার

60
আতিকুল্লাহ আরিফ,চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের চলমান মাদকবিরোধী অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার কানসাট হতে গোমস্তাপুর গামী রাস্তার পুষ্কুনী এলাকা থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ তাজামুল নামে ১ যুবককে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত যুবক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা পোড়াদিহি গ্রামের মৃত গাজলের ছেলে মো. তাজামুল হক (২৩)।
জানা গেছে, ১০ নভেম্বর রোববার পরিদর্শক মো. রায়হান আহমেদ খান এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স শিবগঞ্জ উপজেলার কানসাট হতে গোমস্তাপুর গামী রাস্তার পুষ্কুনী এলাকায় মাদকদ্রব্য পাচার বন্ধে বিভিন্ন যানবাহনে তল্লাশীকালে ভাড়ায় চালিত যাত্রীবাহি মাহিন্দ্র গাড়ীর পেছনের সিটে বসা তাজামুলকে ১০০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজামুল মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


sky television /স্কাই টিভি